ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী’র ১৯তম বার্ষিক সাধারণ সভা




ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারণ সভা-২০১৮ রাজধানী’র  তোপখানা  রোডস্থ কোম্পানীর নিজস্ব ভবন ‘ফারইষ্ট  টাওয়ারে’ অনুষ্ঠিত হয়। সভায় কোম্পানীর পরিচালক ও বিপুল সংখ্যক শেয়ারহোল্ডারগন অংশগ্রহন করেন। সভায় সভাপতিত্ব করেন কোম্পানীর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম। কোম্পানীর ভাইস চেয়ারম্যান প্রফেসর ড.  ইফ্ফাৎ  জাহান, নির্বাহী কিমিটির চেয়ারম্যান আলহাজ্ব হেলাল মিয়া, পরিচালকবৃন্দ মিসেস নাজনীন হোসেন, মোহাম্মদ সহেল আরিফ, মিসেস রাবেয়া বেগম, বিকল্প পরিচালক সৈয়দ শাহ আলম মির্জা, স্বতন্ত্র পরিচালক মোঃ জাহিদুল ইসলাম এফসিএ, শরী’আহ্ কাউন্সিলের চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরী ও কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ হেমায়েত উল্যাহ্, চীফ কনসালট্যান্ট মোঃ আলী হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সচিব সৈয়দ আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও মোহাম্মদ আলমগীর কবীর এফসিএ সহ কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাগণ  উপস্থিত ছিলেন।

বিপুলসংখ্যক শেয়ারহোল্ডারের উপস্থিতিতে বার্ষিক প্রতিবেদন-২০১৮ সর্ব সম্মতিক্রমে গৃহীত হয় এবং শেয়ারহোল্ডারের জন্য ২০% ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন করা হয়। অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরী’র দোয়া-মুনাজাতের মাধ্যমে সাধারণ সভার সমাপ্তি হয়।

কোম্পানীর চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, তাঁর ভাষণে কোম্পানীর উচ্চ প্রবৃদ্ধি অর্জনে সর্বাত্মক সহযোগিতা ও সমর্থনের জন্য পরিচালকবৃন্দ এবং শেয়ারহোল্ডারগণের উচ্ছ্বসিত প্রশংসা করেন। তিনি কোম্পানীর পরিচালন দক্ষতার মান ও মুনাফা বৃদ্ধির জন্য শেয়ারহোল্ডারদের উত্থাপিত সুচিন্তিত  গঠনমূলক পরামর্শসমূহ বাস্তবায়নেরও প্রতিশ্রুতি প্রদান করেন। বেশ কিছু সংখ্যক শেয়ারহোল্ডার সভায় বক্তব্য রাখেন। তারা চমৎকার পরিচালন ফলাফল, উচ্চ লভ্যাংশ ঘোষণা এবং তথ্য-সমৃদ্ধ এবং মনোরম বার্ষিক প্রতিবেদন-২০১৮ প্রকাশের জন্য কোম্পানীর পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করেন।

 

Published Date: 29th September, 2019